নতুন মুভি,গান,সফটার,কাটুন ইত্যাদি পেতে নিচের লিংকে যান

www.techtunes3.blogspot.com
বুধবার, ১১ নভেম্বর, ২০১৫

কিভাবে আপনার wapka সাইটের পোষ্ট টাইটেল gooogle এ show করাবেন

সবাই কেমন আছেন?আমি আজ আপনাদের সামনে important একটা টিউটোরিয়াল নিয়ে আসলাম।আমরা যারা wapka site চালাই তারা সকলেই অনেক ভিজিটর পেতে চাই,আপনি নিজেও চান,কারন সাইটে ভিজিটর না থাকলে সেই সাইট মূল্যহীন।সুতরাং ওয়াপকা সাইটে visitor আনতে হলে আমাদের প্রথমে যেটা করতে হবে সেটা হচ্ছে সবাই যেন আমাদের সাইটের প্রত্যেকটা পোষ্ট ফ্রিতেই পড়তে পারে।ধরুন আপনার সাইটে অনেক ভালো ভালে পোষ্ট করেছেন,অথচ আপনার সাইটের সেই পোষ্ট টাইটেল google কিংবা অন্যান্য search engine দেখাচ্ছে না।আপনি কি জানেন এর কারন কি?এর কারন হচ্ছে গুগল কিংবা অন্য সার্চ ইঞ্জিন কিন্ত registration করতে পারে না,কাজেই আপনার সাইটের content পড়তে পারে না। search engine প্রত্যেকটা সাইট ভিজিট করে,কিন্ত আপনার সাইটে যদি Login অথবা Registration ছাড়া Post পড়া না যায় তাহলে আপনার সাইট এর কোন মূল্য নেই।কারন যদি আপনি নিজের জন্য সাইট বানান সেটা হবে personal এবং সেটাতে রাখতে পারেন ব্যক্তিগত ফাইল বা পোষ্ট।কিন্ত আপনি যেহেতু ভিজিটর পেতে চান এবং আপনি আপনার সাইট থেকে টাকা উপার্জন করতে চান সেহেতেু আপনার সাইট সবার জন্য উন্মুক্ত হওয়া আবশ্যক।এই কারনেই আপনার ওয়াপকা সাইটে কখনো registration অথবা Login ছড়া পোষ্ট পড়তে পারবে না এমন সিস্টেম বন্ধ করতে হবে।তো আজ আমি আপনাদের দেখাব কিভাবে আপনার wapka সাইট এর সব forum এবং post free তেই সবাই পড়তে পারে।
আপনার জদি একটা ওয়াপকা সাইট থাকে তাহলে এই পোস্ট আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ।
যখন আমার ওয়াপকা সাইট ছিলো তখন আমি নিজেই এই সমস্যায় পড়েছিলাম তাই ভাবলাম যেহেতু আমি আমার সমস্যা সমাধান করেছি সেহেতু আপনারা করবেন না কেন? হু আজ আপনাদের শেখাব কিভাবে wapka সাইট এর Post title গুগলে শো করাবেন। একজন wapmaster এর জন্য এই বিষয়টা খুবই গুরুত্বপূর্ণ,আমর দেখামতে অনেক ওয়াপমাস্টার এই সমস্যায় ভূগছে। আপনি আপনার wapka site Google এ submit করেছেন কিন্তু সাইটের পোস্ট টাইটেল Show না হওয়ার কারনে সাইটে ভিজিটর আসে না,আর আসবেই বা কিভাবে..! যখন কোন user কোন keyword লিখে search দেয় তখন শুধুমাত্র বাংলাদেশের top সাইট গুলোয় সামনে আসে,অথচ আপনি আপনার সাইটে সেই keyword দিয়েই পোস্ট টাইটেল লিখেছেন নিজেই কপিও করেন নাই কিন্তু তবুও আপনার সাইটের দেখাই নাই search resutls এ। 
আমি জানি আপনি গুগলে অনেক খুজেছেন যে কিভাবে wapka site এর post title google এ Show করাবেন কিন্তু কোন সমাধান পাননি,পাবেন কিভাবে অন্য সব ওয়াপকা ওয়াপমাস্টার তো এই বিষয়ে লিখেন নাই। তারাও কপি পেস্ট করে পোস্ট করে। তাই আমি howtrick.com এর admin লিটন এই সিদ্ধান্ত নিলাম যে,আমি এই সমস্যায় নিজেই পরেছিলাম এবং অন্য কোন সাইটের admin দের কাছে সাহায্য চেয়েও পাইনি,অবশেষে নিজেকেই সমাধান করতে হয়েছে। যাই হোক অনেক কথা বললাম এবার কাজের কথায় আশি।
প্রথমে আপনার wapka সাইটে login করুন,তারপর আপনি যে পেজের মধ্যে আপনার সাইটের তৈরিকৃত Forum গুলো Create করেছিলেন সেই পেজে যান। এবার edit site এ গিয়ে users এ যান। এখন Protected items এ গিয়ে সব forum গুলোতে টিক দেন। নিচ থেকে W – free read forum সিলেক্ট করে set এ ক্লিক করুন। এখন দুই থেকে তিন দিন পর Google এ আপনার লেখা একটি পোস্ট টাইটেল কপি করে গুগলে search দেন তাহলে দেখতে পারবেন আপনার সমস্যার সমাধান হয়ে গেছে।
পোস্টটি যদি কাজে লাগে তাহলে একটা ধন্যবাদ দিয়েন।
Share this article :

0 comments :

Your feedback is always appreciated. We will try to reply to your queries as soon as time allows.
Note:
1. Make sure to click the "Subscribe By Email" link below the comment to be notified of follow up comments and replies.
2. Please "Do Not Spam" - Spam comments will be deleted immediately upon our review.
3. Please "Do Not Add Links" to the body of your comment as they will not be published.
4. Only "English" comments shall be approved.
5. If you have a problem check first the comments, maybe you will find the solution there.

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

 

About Author

Recent Comments