নতুন মুভি,গান,সফটার,কাটুন ইত্যাদি পেতে নিচের লিংকে যান

www.techtunes3.blogspot.com
বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০১৫

অনলাইনে ইনকাম করুন ট্রাফিকমনসুন হতে।বিস্তারিত এখানে দেখুন। ক্রেডিট Jaynal Abadin

প্রথমেই আমার সালাম জানিয়ে শুরু করছি। আমি অনলাইনে আয়ের অনেক সাইট ঘাটাঘাটি করেছি। তাতে আমার যে অভিজ্ঞতা হয়েছে, সে অভিজ্ঞতা থেকে বলতে পারি অনলাইন থেকে আয় করা সহজ কোন পথ নয়। এজন্য আপনাকে অনেক কিছু জানতে হবে। অনেক অভিজ্ঞতাও লাভ করতে হবে। অনেক ধৈর্যও থাকতে হবে। তাহলেই আপনার সফলতা আসবে। অনলাইনে আমি মূলত ইমেল মার্কেটিং, এফিলিয়েট মার্কেটিং ও একটি মাত্র পিটিসি সাইটে কাজ করি। তা হল ট্রাফিকমনসন।

এই টিউনটি এই Techtunes এ এর আগেও এক বড় ভাই করেছিলেন।
আপনাদের জন্য আবারও সেটি সামনে নিয়ে আসলাম। কিছু মনে করবেন না।

ট্রাফিক মনসুন কি (What is T raffic   Monsoon)?:  ট্রাফিক মনসুন একটি পিটিসি + ট্রাফিক এক্সচেঞ্জ + রাজস্ব শেয়ারিং সাইট। এটি মুহূর্তে পরিশোধ করে থাকে।
T r a f f i c M o n s o o n এর পৃষ্ঠভূমি: "T r a f f i c m o n s o o n" সংক্ষেপে "TMS" বলা হয়, এই রাজস্ব শেয়ারিং এবং বিজ্ঞাপন কোম্পানী, চালু করেন "Charles Scoville" ১০/১০/২০১৪ সালে। অতীতে "Charles Scoville" -এর খুব খারাপ ইতিহাস আছে। কেননা এর আগেও "Charles Scoville" বিভিন্ন PTC সাইটের মালিক ছিলেন, এবং সেই সকল সাইট এর সদস্যদেরকে পরিশোধ করেন নাই। উদারন স্বরূপ "InfinityBux" জা এখন আর নেই। তবে, "InfinityBux" এর পরে তিনি "Adhitprofits" নামে আরেকটি সাইট খুলেন, এবং "Adhitprofits" সাইটের সদস্যদেরকে অর্থ পরিশোধ করেন। কিন্তু "Adhitprofits" ব্যবসায়িক ভাবে টেকসই ছিল না এবং এখন পর্যন্ত এটা ঋণ তৈরি করেই যাচ্ছে। আর এখন "Adhitprofits" -এর ঋণ সাফ করার জন্য তিনি "T r a f f i c M o n s o o n" -এই নতুন সাইটটি খুলেন। "T r a f f i c m o n s o o n" নিজের জন্য শুধুমাত্র মুনাফা উৎপাদিত হয় না, পাশাপাশি "Adhitprofits" -এর ঋণ সাফাই এর জন্য সাহায্য করা হয় এবং মুহূর্তেই উভয় সাইট থেকে পরিশোধ করেন।
সবারই খারাপ ইতিহাস আছে, কিন্তু "Charles Scoville" অতীতে তার ভুল থেকে কিছু শিখেছেন এবং সেই জন্যই এখন তার খারাপ ইতিহাস ভুলে যেতে চান বলে মনে হয়। যাই হোক, এই মুহূর্তে তার মনের ভিতরে কি আছে আমরা জানি না। এবং এই সাইটের কোন গ্যারান্টি ও নেই। এমন কি ঋণ সৃষ্টি করে তার এই "Adhitprofits" সাইট, যার পরিবর্তে নতুন সাইট খোলার জন্য খুব উদ্ভাবনী ছিলেন। এবং নতুন সাইট "T r a f f i c m o n s o o n" খোলেন, আগে তার "Adhitprofits" সাইট -এর সদস্যদের পরিশোধের উপর রাখেন। এখন তিনি কোন কেলেঙ্কারীতে গেম খেলতে চান।
যাইহোক, আমরা যারা এই "T r a f f i c m o n s o o n" সাইটে কাজ করি, আমরা সবাই এই কোম্পানির মধ্যে শুধুমাত্র বিনামূল্যে কাজ করে আয় করব, কনো রকম ইনভেস্ট এবং বিনিয়োগ করবো না।
T r a f f i c m o n s o o n সাইটের প্লাস পয়েন্ট হল বিনামূল্যে সদস্য হয়ে প্রতিদিন 5 থেকে 10 মিনিট বা এর অধিক কিছু সময় দিয়ে 10টি পিটিসি বিজ্ঞাপনে ক্লিক করে $0.10 উপার্জন করতে পারেন।
বিস্তারিত কৌশল এবং কাজঃ ট্রাফিক মনসুন -এ উপার্জন করতে পারেন 3টি বিভিন্ন উপায়ে। (১). ক্লিক করে এবং ট্রাফিক এক্সচেঞ্জ থেকে। (২). রেভিনিউ শেয়ারিং। (৩). 100% রেফারেল কমিশন।
১। ক্লিক করে আয়ঃ যারা ট্রাফিক মনসুন -এ বিনামূল্যে কাজ করতে চান তাদের জন্য সবচেয়ে ভাল প্রদ্ধতি হল, প্রতিদিন ৫ থেকে ১০টি বিজ্ঞাপন লিঙ্ক ভিউ করুন। প্রতিটি বিজ্ঞাপনের মূল্য $ 0.01 থেকে $ 0.02, মোট 5-10 মিনিট সময় দিতে হবে আপনাকে, যা 10টি বিজ্ঞাপন লিঙ্ক এ ক্লিক করে প্রতিদিন $0.10 পর্যন্ত উপার্জন করতে পারেন।
২। রেভিনিউ শেয়ারিংঃ এই প্রোগ্রামটির মাধ্যমে টাকা বিনিয়োগ করে ট্রাফিক মনসুন থেকে উপার্জন করতে হয়। তাই কাজ করার জন্য, আপনাকে $50 খরচ করে একটি "Adpack" কিনতে হবে। যা থেকে আপনি পাবেন 1,000 বিজ্ঞাপন ক্রেডিট প্লাস 20 নিশ্চিত ব্যানার ক্লিক। কিন্তু আমরা রেভিনিউ শেয়ারিং এর মাধ্যমে ট্রাফিক মনসুন থেকে আয় করবো না। কারন "T raffic m onsoon" এর এডমিনের অতীতে খারাপ ইতিহাস আছে।
৩। 100% রেফারেল কমিশনঃ আপনি আপনার রেফারেল এর ক্লিক থেকে 100% কমিশন পারেন। আগে বলেছি, বিনামূল্যে সদস্য হয়ে আপনি ট্রাফিক মনসুন এর বিজ্ঞাপন লিঙ্ক এ ক্লিক করে দৈনিক $0.10 পর্যন্ত উপার্জন করতে পারেন। এছাড়াও আপনি আপনার এক জন রেফারেলের বিজ্ঞাপন লিঙ্ক এর ক্লিক থেকে $0.10 পাবেন। সুতরাং, আপনার দৈনিক আয় হবে $0.20। শুধু তাই না, আপনি আপনার রেফারেলের সব কেনাকাটা থেকে 10% কমিশন উপার্জন করবেন। উদাহরণস্বরূপ, আপনার এক রেফারেল $50 Adpack কিনলো আর সঙ্গে সঙ্গে আপনার অ্যাকাউন্ট এ $5 যোগ হবে, তার মানে তার Adpack কিনা থেকেও আপনি 10% কমিশন উপার্জন করবেন।
আর রেফারেলের মাধ্যমে আপনি ট্রাফিক মনসুন থেকে আপনার উপার্জন বৃদ্ধি করতে পারেন এবং ভাল পরিমাণ উপার্জন করতে পারেন। সুতরাং, ইনভেস্ট না করেই ট্রাফিক মনসুন থেকে আয় করতে পারেন।
পেমেন্ট সিস্টেমঃ paypal, payza ও SolidTrustPay এর মাধমে পেমেন্ট দিয়ে থাকে এবং সাথে সাথেই পেমেন্ট পেয়ে থাকবেন। অতএব “T raffic m onsoon” থেকে আয় করতে চান তবে বিনামূল্যে  আয় করুন। সাবধান কোন ইনভেস্ট করে আয় করতে জাবেন না।
এই সাইটির সুবিধাসমূহ
১. ইনস্ট্যান্ট প্রেমেন্ট করে।
২. এর বেশিরভাগ ক্যাশ লিংক ০.০১ থেকে ০.০০৫ ডলার।
৩. আপনি প্রতিদিন ৮ মিনিট সময় ব্যয় করে = ০.১০ থেকে ০.১৬ ডলার আয় করতে পারেন।
৪. রেফারেল থেকে ১০০% কমিশন পাবেন।
৫. আপনার ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করতে পারবেন।
আর অসুবিধাসমূহ হল
১. এই সাইটটিতে মাঝে মধ্যে IP ব্লক দেখায়।
২. সব দিনই ক্যাশ লিংক একই রকম পাওয়া যায় না।
৩. আপনি যে ব্রাউজার এবং যে ইনটারনেট ব্যবহার করছেন তা ব্যতীত অন্য কোন টা ব্যবহার করলে ঝামেলা করে।
এখন আপনার যদি ইচ্ছা হয় তাহলে একাউন্ট করতে পারেন। আমি আপনাকে একাউন্ট করা সহ Money Earn করার বিস্তারিত নিয়ম দেখিয়ে দিচ্ছি। এই সাইটে একাউন্ট করতে গিয়ে IP নিয়ে সমস্যায় পরতে হয় এজন্য User name- সংখ্যায় দিন অথবা গুগল ক্রোম বাউজার থাকলে এই hola add ons টি ইনস্টল করুন।
এখন একাউন্ট করার জন্য প্রথমে এই লিংক প্রবেশ করুন
এরপর Signup বারে ক্লিক করলে Account রেজিস্টিশন অফশন আসবে। নিচের এই রকম ছবির মত


উপরের ছবিতে চিহ্নিত Box গুলো পূরণ করুন। তামধ্যে 11, 12, 13 নং এ Payza, PayPal এবং Solid Trust এ আপনার একাউন্টের Email ID দিন। যদি আপনার Payza, PayPal এবং Solid Trust একাউন্ট না থাকে তাহলে আপনার Email ID টা বসিয়ে দিন। এবং পরবর্তীতে Payza or PayPal একাউন্ট তৈরি করার সময় সেই Email ID টা ব্যবহার করুন। এখন 16 নম্বর প্রসিড এ ক্লিক করলে আপনার ইমেইলে একটি মেইল যাবে। মেইলটি লেখা কপি করে সংরক্ষন করে রাখুন। কারন Cash Out করার সময় এর তথ্যগুলো প্রয়োজন হবে। তারপর Login এ ক্লিক করে Username, Password এবং Captcha দিয়ে একাউন্ট এ Login করলে একটি পেজ আসবে। সেখানে ১০ সেকেন্ড অপেক্ষার পর Back to Dashboard ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন।

এবার Click Here to Go to Cash Links এ ক্লিক করলে নিচের ছবির মত দেখতে পাবেন এবং সেগুলো ক্লিক করে আয় করুন।

আর একটি কথা আপনার যদি রেফারেল থাকে তার  ১০০% কমিশন পাওয়ার জন্য প্রতিদিন ১০ টি Start Surfing ক্লিক সম্পূর্ণ করুন এবং ১০ ত্রেুডিড জমান। যা দিয়ে আপনি আপনার ওয়েব সাইট বা যেকোন সাইটের ফ্রি এডভারটাইজ করতে পারবেন।
আপনার একাউন্ট এ মিনিমাম 2$ হলেই ইনস্ট্যান্ট ক্যাশ আউট করতে পারবেন।
নিন্মে আমার একটি Payment Proof দেখানো হল।

কোন সমস্যা হলে আমাকে টিউমেন্ট করবেন। আজ এ প্রর্যন্তই ধন্যবাদ ভালো থাকবেন।
বিঃ দ্রঃ- আপনি ভুলেও একটার বেশি একাউন্ট খুলবেন না তাহলে সারা জীবনের জন্য ব্লক হবেন।
Share this article :

0 comments :

Your feedback is always appreciated. We will try to reply to your queries as soon as time allows.
Note:
1. Make sure to click the "Subscribe By Email" link below the comment to be notified of follow up comments and replies.
2. Please "Do Not Spam" - Spam comments will be deleted immediately upon our review.
3. Please "Do Not Add Links" to the body of your comment as they will not be published.
4. Only "English" comments shall be approved.
5. If you have a problem check first the comments, maybe you will find the solution there.

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

 

About Author

Recent Comments