নতুন মুভি,গান,সফটার,কাটুন ইত্যাদি পেতে নিচের লিংকে যান

www.techtunes3.blogspot.com
শুক্রবার, ২২ জানুয়ারী, ২০১৬

Innocurrent থেকে ইনকাম করুন প্রতিদিন $১ থেকে $২ ডলার কোন প্রকার কাজের অভিজ্ঞতা ছাড়াই

অনেকেই অনলাইনে কাজ করে টাকা ইনকাম করতে চান তাদের জন্য আজ আমি এমন একটি সাইট এর সম্পর্কে জানাব। যেখান হতে আপনারা বিভিন্ন কাজ প্রতিদিন $১ থেকে $২ আয় করতে পারবেন এবং কিছুক্ষণ পর পর কাজ করলে এর চেয়ে বেশি ও ইনকাম করতে পারেন। এদের ২০২১ সাল পর্যন্ত কাজের লাইসেন্স আছে এবং এরা বিশ্বাসী ও পেমেন্ট দেয়।
  
সাইটের নাম: Innocurrent  (এটা Ayuwage এর মতই সাইট সুধু তাই নয় এর সব কাজ গুলোও Ayuwage এর মতই।)
ক্যাটাগরি: GPT, Survery, Task, Email, Captcha, etc (PTC সাইটের মত হলেও মূলত পিটিসি না)
মিনিমাম ক্যাশআউট: 5$ (ঠিকমত কাজ করলে ২-৩ দিনেই হয়ে যাবে)

পেমেন্ড মেথড: Paypal, Payza ভয় পাবেন না। কাজ করেন।

প্রতিদিন যতখুশি তত ডলার কিভাবে?

  1. এই সাইটের বৈশিষ্ট্য হলো প্রতি 3 মিনিট পর পর এড দেয়। মানে এখন যেই এড পেলেন সেই এড 3 মিনিট পর আবার পাবেন। সেখানে স্পস্ট লেখা আছে। "Refresh this page after 3 minutes to get new sites"

2. অনেক দামি দামি এড দেয় সেখানে। 0.001$, 0.005$ থেকে 0.015$ পর্যন্ত। আর সার্ভেসহ অন্যান্য আরো আয়ের ব্যবস্থা আছে সেই গুলোতে 0.001-0.015 $ ইনকাম ।

কিভাবে কাজ করবেন?

একাউন্ট খুলুন এখান থেকে >> Click here

পেজ ওপেন হলে নিচের মত দেখালে মার্ক করা স্হানে ক্লিক করুন :


এর পর নিচের মত পেজ আসলে সব কিছু পুরুন করে ওদের শর্ত মেনে সাবমিট করুণ ও ইমেইল গেলে ইমেইল ভেরিফাই করুণঃ

তারপর লগইন করুন > তারপর > Start Earnings এ ক্লিক করুন নিচের ছবিতে দেখুন:


এবার দেখুন আয়ের সব অপশন আছে। সবচেয়ে সহজ অপশন হচ্ছে, View এবং Regular আপনি পারলে অন্যগুলোতে করতে পারেন আমি শুধু প্রথম ৩ টি কাজ কিভাবে করতে হয় তা করে দেখাবো (যদিও আমি ৫ টি ই করে থাকি সমস্যা নাই আপনারা অ্যাড ট্যাব এ ক্লিক করলেই "Instructions" লেখা অংশে প্রত্যেকটি কাজ কিভাবে করতে হয় তা দেখতে পারবেন)।

View তে ক্লিক করুন দুই পাশে এড দেখতে পাবেন। বাম পাশের এডগুলোর ভেলু 3 এবং ডান পাশের এড ভেলু 1 এবার "Click Here To View This AD" মার্ক করা স্থানে ক্লিক করুন। প্রত্যেক পাশে ও প্রত্যেক ট্যাবে পূর্ণ কাজ থাকা অবস্থায় ৩ টি করে অ্যাড থাকবে বাম পাশের অ্যাড গুলো পুরো পেজ লোড হলে ২০ সেকেন্ড থাকতে হবে ও ডান পাশে গুলো পুরো পেজ লোড হওয়া পর্যন্ত থাকতে হবে।

যে কোন এডে ক্লিক করার পর নিচের ছবির মত আসবে সেখানে Continue to Website এ ক্লিক করুন:
এখানে লক্ষ্য করলে দেখবেন যে আপনি আলাদা ধরনের অ্যাড যেমনঃView,Regular,Explore etc  ক্লিক করে কিভাবে কাজ করবেন তার নির্দেশনা  "Continue to Website" লেখার নিচে দেওয়া থাকবে তা ফলো করুন।
 
 
দাঁড়ান পিটিসি সাইটে কিন্তু এড দেখার সময় টাইম ওঠে বা কোন দাগ বা রেখা এ পাশ থেকে ওপাশে যা্য় এই সাইটে তা হয় না কিন্তু এখানেও টাইম ওঠে আপনাকে  সেই টাইম পর্যন্ত অপেক্ষা করতে হবে তার আগেই টেবটি ক্লোজ করলে ডলার পাবেন না। কারন এই সাইট এর অ্যাড পেজ ওপেন হলে তাতে লুকানো সফটওয়্যার থাকে যা আপনি কতক্ষণ ঐ সাইটে থাকলেন তা মনিটর করে। এই পেজের আগের পেজে দেখুন নিচের ছবির মত টাইম দেখাবে সেটা স্টপ হলে এই পেজ রিফ্রেশ করুন নতুন অ্যাড পাবেন:
 

এভাবে প্রত্যেকটা এডে ক্লিক করুন। সবগুলো এড দেখা শেষে নিচের ছবির মত আসবে যে 3 মিনিট পর এই পেজ রিফ্রেশ দিন দেখুন:
এবার Standard এ ক্লিক করুন: সেই একই রকম এড আসবে একই ভাবে দেখা যাবে তবে এই পেজের এডগুলো বেশি দামি। বাম পাশের এড ভেলু 15 এবং ডান পাশের এড ভেলু 5 । এই অ্যাড গুলো পেজ লোড হবার পর ১০ সেকেন্ড করে থাকতে হবে ও তার পর ঐ সাইটে ১ টি অ্যাডসেন্স এর অ্যাড এ ক্লিক করে পেজ কেটে দিয়ে নতুন অ্যাড ওপেন করুণ।
 

এবার Explore এ যান এবং একটি অ্যাড ক্লিক করুনঃ
 

তারপর কয়েকটি রিডাইরেক্ট সাইট পার হয়ে সর্বশেষ যে সাইট আসবে তার অ্যাড্রেস কপি করে অ্যাডের পেজএ তিনটি ফাঁকা ঘর দেখবেন তার ১ম টিতে পেস্ট করুন আবার ঐ সাইটের অন্য কোন পেজ এ যান আগের মত অ্যাড্রেস কপি করে ২য় ঘরে পেস্ট করুন, এইবার ঐ সাইটে বিভিন্ন অ্যাডসেন্স এর অ্যাড আছে তার যেকোনো একটিতে ক্লিক করার পর যে পেজ ওপেন হবে তার অ্যাড্রেস কপি করে ৩য় ঘরে পেস্ট করুন এবং সাবমিট করুন তাহলে ৩০ আপনার অ্যাকাউন্ট এ যোগ হবে।

সাবমিট করার পর আপনি যদি সবুজ রঙ সহ নিচের মত লেখা দেখেন তাহলে বুজবেন যে আপনার কাজ সফল।
 

 

বেশি আয় করতে আপনি যা করবেন:

Regular পেজের এড দেখতে 3 মিনিট হয়ে যাবে সব এডে ক্লিক কররে View পেজটা রিফ্রেশ দিন নতুন এড পাবেন। সেই গুলো করে আবার Regular পেজে যান সেগুলো করতে করতে 3 মিনিট যাবে আবার View পেজে জান। এই ভাবে যতক্ষন কাজ করবেন তত ডলার জমা হবে। এছাড়া Survey সহ অন্যান্য কাজ গুলোও করতে পারেন তবে ভালোভাবে পড়ে বুঝে তারপর করবেন। এর আপানকে ১২০% Referral ইনকাম কমিশন দিবে । এখানে আপনি অসংখ্য রেফারেল ও যোগ করতে পারবেন সে ক্ষেত্রে আপনার ইনকাম বাড়বে। সুতরাং আপনার বন্ধুদের কে Refer করুন আর বেশি বেশি ইনকাম করুন ।

 

ক্যাশ আউট কিভাবে করবেন?

5$ হলেই Reward পেজে গিয়ে একদম নিচে Paypal, Payza দেখতে পাবেন সাথে 5$, 10$ লেখা আছে 5$ এর এটাতে ক্লিক করলে ক্যাশ আউট রিকোয়েস্ট যাবে কয়েক দিনের মথ্যে আপনার একাউন্টে ডলার চলে যাবে।

বি:দ্র: কিছু কিছু সময় একটু বেশি সময় নেয় কিন্তু ভয় পাবেন আপনি পেমেন্ট অবশ্যই পাবেন । 

 

Warning:

নিচের চিত্রে নীল মার্ক করা অংশে প্রত্যেকটি ট্যাব এর কাজে কত আয় হবে তা দেখানো হয়েছে। সবুজ মার্ক করা অংশে ঐ কাজের "Instructions"বা কাজের নির্দেশনা দেয়া আছে যা আপনাদের মানতে হবে। লাল মার্ক করা আপনি কয়টি Warning পেয়েছেন তা দেখতে পাবেন।
 
  
বি দ্রঃ  
 ১। অ্যাড সাইট গুলো ভিজিট করার সময় যতটুকু সময় সাইটে থাকতে বলবে ততটুকু সময় ই থাকবেন/ Instructions এ জেভাবে কাজ করতে বলেছে সেই ভাবে করবেন ৩বার টানা না করলে ওরা আপনাকে ১ টি Warning আপনাকে  দিবে এইভাবে তিনবার Warning খেলে আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড হয়ে যাবে। কিন্তু ২৪ ঘণ্টার মধ্যে আপনার Warning একে একে তুলে নিতে পারে যদি ওদের Instructions এ জেভাবে কাজ করতে বলেছে সেই ভাবে কাজ করেন।
২। এক পিসি থেকে ১ টির বেশি অ্যাকাউন্ট খোলা যাবেনা।


ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য।   কাজ  করতে সমস্যা হলে যোগাযোগ করতে পারেন
মোবাইল 01773511562
Share this article :

0 comments :

Your feedback is always appreciated. We will try to reply to your queries as soon as time allows.
Note:
1. Make sure to click the "Subscribe By Email" link below the comment to be notified of follow up comments and replies.
2. Please "Do Not Spam" - Spam comments will be deleted immediately upon our review.
3. Please "Do Not Add Links" to the body of your comment as they will not be published.
4. Only "English" comments shall be approved.
5. If you have a problem check first the comments, maybe you will find the solution there.

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

 

About Author

Recent Comments