নতুন মুভি,গান,সফটার,কাটুন ইত্যাদি পেতে নিচের লিংকে যান

www.techtunes3.blogspot.com
বুধবার, ১৩ জানুয়ারী, ২০১৬

কাজ করবে Softwer আর আয় করবেন আপনি।দেখে নিন এবং নিয়ে নিন iMacros এর সোর্স ফাইল, যার মাধ্যমে Paidverts এর এডগুলো অটো বুট করবেন।

সবাইকে সালাম এবং সুভেচ্ছা। কেমন আছেন সবাই? আসা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।
প্রথমেই বলে রাখি, আমার পূর্বের টিউনটি যারা দেখেননি তারা অবশ্বই এখান থেকে টিউনটি দেখে নিবেন, তা না হলে আজকের টিউনটির কিছুই বুঝতে পারবেন না। গত পর্বে আমি দেখিয়ে ছিলাম কিভাবে অটোমেটিক ক্যাপচা পূরন করা যায়, অর্থ্যাৎ কিভাবে অটোমেটিক Solvemedia এবং Recaptcha পূরন করয যায়। সেই পদ্ধতি কাজে লাগিয়ে আমি Paidverts এর জন্য অটো বুট  তৈরি করেছি। ডিমো হিসেবে আপনারা ভিডিওটি এখান থেকে দেখে নিতে পারেন।
এবার আসি Paidverts সম্পর্কে। আমরা যারা পিটিসি সাইটে কাজ করি তারা ভালো করেই জানি পেইডভার্স হলো সম্পূর্ণ ট্রাসটেড অর্থ্যাৎ বিশ্বাসযোগ্য একটি একটি সাইট। এখানে কোনো করম ইনভেস্ট করা ছাড়া আপনারা কাজ করতে পারবেন। তবে যদি বেশি পরিমানে ইনকাম করার মনোভাব থাকে, তাহলে ইনভেস্ট করে আপনার আর্নিং পয়েন্ট বাড়িয়ে নিতে পারবেন। তো আর কি? যাদের একাউন্ট নেই, তারা নিচের লিংকটির মাধ্যমে Paidverts একাউন্ট তৈরি করে নিন:
Paidverts একাউন্ট তৈরি করতে এখানে ক্লিক করুন

উপরের লিংকটি আমার রেফারাল লিংক। আসা করি আপনারা আমার রেফারাল লিংকটির মাধ্যমে একাউন্ট খুলবেন। যদি আপনারা আমার রেফারালে থাকেন, তাহলে পরবর্তীতে আপনাদের কোনো সমস্যা হলে আমি অবশ্বই তা সমাধান করব। এবার নিচে থেকে iMacros এর সোর্স ফাইল দুটিকে ডাউনলোড করে নিন:
১. Paidverts Bot (9kw) :- এখান থেকে ডাইনলোড করুন
২. Paidverts Bot (2Captcha) :- এখান থেকে ডাউনলোড করুন

উপরে iMacros এর দুইটি সোর্স ফাইল দেওয়া আছে। দুটোই পেইডভার্স এর বুট ফাইল। প্রথমটি 9kw ক্যাপচা সার্ভিস ওয়েব সাইট এর এর জন্য এবং দ্বিতীয়টি 2captcha সার্ভিস এর জন্য। আপনারা সার্ভিস দুটোর যেকোনো একটি ব্যবহার করতে পারেন অথবা চাইলে দুটোই ব্যবহার করতে পারবেন। গত টিউনে আমি শুধু 9kw ক্যাপচা সার্ভিস সম্পর্কে বলেছিলাম এবং কিভাবে রেজিস্ট্রেশন করতে হয় তা দেখিয়েছিলাম। কিন্তু সেখানে আমি 2Captcha সম্পর্কে কোনো কিছু বলিনি। যদি আপনার 2Captcha এর একাউন্ট না থাকে, তাহলে দ্বিতীয় সোর্স ফাইলটি কাজ করবে না কারন দিতীয় সোর্স ফাইলটি ব্যবহার করার জন্য প্রথম সোর্স ফাইলটির মতো API KEY প্রয়োজন হবে। তাই দ্বিতীয় সোর্স ফাইলটি ব্যবহার করতে নিচের লিংকটির মাধ্যমে 2Captcha সাইটে রেজিস্ট্রেশন করে নিন:
2Captcha সাইটে রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন

উপরের চিএ অনুযায়ী 2Captcha সাইটে রেজিস্ট্রেশন করে নিন।রেজিস্ট্রেশন করার পর আপনার কাজ হলো এই সাইটে ক্যাপচা পূরন করা। 2Captcha সম্পূর্ণ 9kw সাইটের মত, তবে এখানে অতিরিক্ত যে সুবিধাটি পাবেন তা হলো ক্যাপচা পূরন করে ডলার উওোলন করতে পারবেন অর্থ্যাৎ 2Captcha সার্ভিসটি আপনার ক্যাপচা সল্ভ করার পাশাপাশি টাকাও প্রদান করে। এই সাইটে কিভাবে কাজ করতে হয় তার সম্পূর্ণ ভিডিও টিউটোরয়ািলটি দেখতে এখানে ক্লিক করুন
উপরের কাজগুলো সম্পন্ন হলে নিচের ধাপগুলো এবার লক্ষ করুন
প্রথমে উপরের সোর্স ফাইল দুটিকে ডাউনলোড করার পর অাপনার কম্পিটারে iMacros এর ডকুমেন্ট ফোলাডারে পেস্ট করুন। নিচের চিএটি লক্ষ করলে বুঝতে পারবেন।এবার Mozilla Firefox ব্রাউজারটি ওপেন করুন এবং iMacros এড-অন এর উপর ক্লিক করুন, তাহলে বামপাশে এটি ওপেন হবে। সোর্স ফাইলগুলোকে দেখতে পারবেন। নিচের চিএটি লক্ষ করুন

এখন ফাইল দুটিকে এডিট করে API KEY বসাতে হবে। আপনার 2Captcha এপিঅাই কি পাওয়ার জন্য নিটের চিএটি লক্ষ করুন।

উপরের চিএটি লক্ষ করলেই এপিআই কি দেখতে পাবেন, এখানে আমার API KEY মার্ক করে আমি আপনাদেরকে বুঝালাম। এবার এটিকে কপি করে 2Captcha এর সোর্স ফাইলটির 25 নম্বর লাইনে “YOUR_API_KEY_PASTE_HERE” এর স্থানে পেস্ট করুন এবং সেভ করুন। নিচের চিএটি লক্ষ করুন তাহলে বুঝতে পারবেন।

আপাতত এখানে আর কোনো কাজ নেই। এবার পেইডভার্স সাইটে লগিন করুন। যদি আপনি নতুন রেজিস্ট্রেশন করেন তাহলে এই ধাপে আপনার কোনো কাজ করতে হবে না। আর যারা পূর্বে রেজিস্ট্রেশন করেছেন তারা ক্যাপচার টাইপ Solvemedia করে নিন, আর Solvemedia দেওয়া থাকলে পরিবর্তন করার প্রয়োজন নেই।
এবার Paidverts সাইটে ডুকে Paid Ads এ ক্লিক করুন। এর পর আপনার যতগুলো এড রয়েয়ে ততগুলো সংখ্যা iMacros  এর Max ঘরে বসিয়ে দিন। ধরুন আপনার এখন এড রয়েছে 10টি, তাহলে 10 বসিয়ে দিন। সবশেষে Play (Loop) বাটনে ক্লিক করুন। নিচের চিএটি লক্ষ করুন, তাহলে সব ক্লিয়ার হবে।

তো আর কি? এখানে আপনার আর কোনো কাজ নেই। যা করার সব iMacros এবং সোর্স ফাইল করবে। আমি এখানে 9kw এর কিছুই দেখাইনি কারন আমি 9kw সম্পর্কে পূর্বের টিউনে দেখিয়েছিলাম। আপনি শুধু 9kw এর API KEY কপি করে 9kw এর সোর্স ফাইল এডিট করে 25 নম্বর লাইনে বসিয়ে দিন।
হু… অবশেষে দম নিলাম। এখানে আমি আপনাদেরকে বিস্তারিত বুঝানোর চেষ্টা করেছি। আসা করি কারো কোনো সমস্যা হবে না। যদি এর পরেও আপনি না বুঝেন, তাহলে আমাকে জানাবেন।
Share this article :

0 comments :

Your feedback is always appreciated. We will try to reply to your queries as soon as time allows.
Note:
1. Make sure to click the "Subscribe By Email" link below the comment to be notified of follow up comments and replies.
2. Please "Do Not Spam" - Spam comments will be deleted immediately upon our review.
3. Please "Do Not Add Links" to the body of your comment as they will not be published.
4. Only "English" comments shall be approved.
5. If you have a problem check first the comments, maybe you will find the solution there.

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

 

About Author

Recent Comments