নতুন মুভি,গান,সফটার,কাটুন ইত্যাদি পেতে নিচের লিংকে যান

www.techtunes3.blogspot.com
বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০১৫

Shareyt a Surf Websites এ কাজ করার নিয়ম

Shareyt এ কাজ করার সময় আপনার Web Browser (Firefox / Chrome) যদি pop-up নিয়ে কোনো ঝামেলা করে, বা কোনো pop-up page যদি open না হয়, তাহলে আপনার Web Browser এর settings এ গিয়ে pop-up enable করে দিন। Pop-up enable এর নিয়ম জানতে এখানে click করুন

Shareyt এ বিভিন্ন website visit করে coin আয় করা যায়। এজন্য কোনো website  এ account থাকা। তো যাই হোক, দেখা যাক কি করে  website visit করে coin আয় করতে হয়।
Shareyt এ login করার পর উপরে "Earn Coin" এর উপর মাউস রাখলে drop down menu আসবে। এখান থেকে Surf Websites এর উপর মাউস রাখলে পাশে আরেকটা menu আসবে। এখানে থাকবে:

  1. Manual Surf (20 sec)
  2. Auto Surf (40 sec)
  3. Visit Websites
1. Manual Surf (20 sec)

"Earn Coin" > Surf Websites এ মাউস রাখার পর Manual Surf (20 sec) এ click করলে একটা page আসবে। এখানে প্রথমে automatic একটা website লোড হতে থাকবে pop-up পেজ এ। 20 সেকেন্ড page টিতে থাকলে বা page টি open রাখলে আপনি ঐ page টি visit এর জন্য নির্ধারিত coin পাবেন। 20 সেকেন্ড পর আপনি coin পেয়ে গেলে pop-up page টি close করে দিবেন। তারপর Next এ click করলে আবার এরকম নতুন আরেকটা website আসবে। এখানেও 20 সেকেন্ড visit করতে আপনি নির্ধারিত coin পাবেন।


2. Auto Surf (40 sec)

"Earn Coin" > Surf Websites এ মাউস রাখার পর Auto Surf (40 sec) এ click করলে একা একাই বা automatic website load হতে থাকবেন ও আপনি coin পেতে থাকবেন। এখানে আপনাকে Manual Surf এর মত Next এ click করতে হবে না। অর্থাৎ সব কাজ একা একাই হতে থাকবে। তবে যেহেতু এখানে আপনি কিছুই করবেন না, সব নিজে নিজেই হবে, তাই সময় টা একটু বেশি নিবে। আপনাকে এক একটা page এ visit করতে হবে 40 সেকেন্ড, তারপর আপনি coin পাবেন।

3. Visit Websites

"Earn Coin" > Surf Websites এ মাউস রাখার পর Visit Websites এ click করলে একটা page আসবে নিচের মত।
Shareyt Surf Website Page


তারপর যেই website গুলো আসবে, সেগুলোর Visit লেখার উপর click করুন (Confirm এ click করবেন না)। তাহলে একটা pop-up page আসবে নিচের মত। 

Shareyt


/div>

তারপর page এ SKIP ADD লেখার উপর click করুন। তাহলে নির্ধারিত page টি চলে আসবে নিচের ছবির মত।
Shareyt


যেই page টি আসবে, সেই page এর URL (হলুদ) টা copy করুন এবং page টি close করে দিন। তারপর আগের page এর নির্দিষ্ট স্থানে copy করা URL টি paste করে দিন ও Confirm এ click করুন নিচের ছবির মত।
Shareyt


যদি আপনি ঠিকমতো website টির URL copy করে paste করতে পারেন, তাহলে নিচের মত একটা কথা দেখতে পারবেন ও আপনি ঐ website টি visit এর জন্য নির্ধারিত coin পেয়ে যাবেন।


সব গুলো কাজ করার পর page টি reload করবেন। তাহলে আর কোনো নতুন কাজ থাকলে তাও আসবে ও আপনি তা করতে পারবেন। এভাবে আপনি Surf Websites এর কাজ করতে পারেন ও শুধুমাত্র website visit করেই coin আয় করতে পারেন।  অনেক সময় কিছু কাজ করা যাবে না, বা error দেখাবে। এরকম খুব কমই হবে। এরকম হলে একবার try করে skip করে দিবেন।



** কাজ নিয়ে কোনো সমস্যা হলে comment করুন, আমি যথা সম্ভব তার সমাধান করার চেচ্টা করব **

 
Share this article :

0 comments :

Your feedback is always appreciated. We will try to reply to your queries as soon as time allows.
Note:
1. Make sure to click the "Subscribe By Email" link below the comment to be notified of follow up comments and replies.
2. Please "Do Not Spam" - Spam comments will be deleted immediately upon our review.
3. Please "Do Not Add Links" to the body of your comment as they will not be published.
4. Only "English" comments shall be approved.
5. If you have a problem check first the comments, maybe you will find the solution there.

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

 

About Author

Recent Comments